বগুড়া সদর সাব-রেজিস্ট্রি অফিসের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুলাই, ২০২৪
  • ২৩ বার পঠিত

বগুড়া সদর সাব-রেজিস্ট্রি অফিসের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ
বগুড়ায় গতকাল সদর সাব-রেজিস্ট্রি অফিসে অনিয়ম দুর্নীতির কারণে তিন দিন যাবত দলিল লেখা বন্ধ এবং দলিল রেজিস্ট্রি না হওয়ার অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানা যায়,অফিস সহকারী তানজিল আল সরকারের বিরুদ্ধে। উক্ত ব্যক্তির উপরে অর্পীত দায়িত্বের বাহিরে সাব-রেজিস্ট্রারের উপরে অর্পিত দায়িত্বের কাজ যেমন দলিল যাচাই-বাছাই বা চেক করা,দলিলের বিষয়ে কাগজপত্র বিভিন্ন ভুল-ভ্রান্তির অযুহাতে অনিয়ম তান্ত্রিক ভাবে অবৈধ অর্থ দাবী করে আসছেন এবং অযথা দলিল লেখকসহ আগত আপামর জন-সাধারনের সাথে খারাপ আচরণ ও দুর্ব্যবহার করেন। বিভিন্ন কাজের দোহাই দিয়ে দলিল রেজিস্ট্রি করে না। সেই কারনে বাংলাদেশ দলিল লেখক সমিতি বগুড়া সদর শাখার সকল দলিল লেখকগণ গত ৭জুলাই থেকে অনির্দিষ্ট কালের জন্য দলিল রেজিস্ট্রির কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে।

অভিযুক্ত ব্যক্তির কাছে অভিযোগের বিষয়টি জানতে চাইলে,অফিস সহকারি তানজিল আল সরকার বিষয়টি অস্বীকার করে অবগত নয় বলে জানান এবং বিষয়টি উর্দ্বোতন কর্তৃপক্ষ কোন নোটিশ বা মৌখিক ভাবেও জানাননি বলে জানান তিনি।

এতে বাংলাদেশ দলিল লেখক সমিতি বগুড়া সদর শাখার সভাপতি মকছুদুল ও সাধারণ সম্পাদক জরুল ইসলাম টুকু জানান যে,বিষয়টি নিয়ে জেলা রেজিস্টারের সাথে সমন্বয়ের জন্য আলোচনা চলছে।

এবিষয়ে বগুড়া জেলা রেজিস্টার জানায়,এই অভিযোগের বিষয়ে তিনি কোন কিছু জানেন না তবে অভিযোগটি হাতে পেলে যথাযথ বিধি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর