গাবতলীতে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট করায় থানায় অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৪৪ বার পঠিত

গাবতলীতে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট করায় থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ
বগুড়ায় গতকাল সোশ্যাল মিডিয়ায় ধর্মীয় উস্কানিমূলক পোস্ট করায় গাবতলী পৌর এলাকার পুরান বাজারের গোলাম সরকারের ছেলে বিপ্লব সরকার বাদী হয়ে গাবতলী উপজেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রাকিব হাসান (২৪) এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায় যে,নাড়ুয়ামালা ইউনিয়নের জয়ভোগা দিঘাপাড়া গ্রামের মুঞ্জুল ইসলাম ছেলে গাবতলী উপজেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রাকিব হাসান (২৪) গত ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজ নামের Rakib Hasan আইডি থেকে একটি ধর্মীয় উস্কানীমূলক পোষ্ট করে। যার ফলে পোষ্টটির কারনে বর্তমান উপজেলা চেয়ারম্যানের সম্মান হানীসহ পরবর্তীতে উক্ত ঘটনাকে কেন্দ্র করে গাবতলী উপজেলার বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি সম্ভাবনা শুরু হলে উক্ত ব্যক্তি সেই পোষ্টটি রিমুভ করে। কিন্তু পরবর্তীতে উক্ত পোষ্টের স্কিন সর্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল বা ছড়িয়ে পরে। যাহার ফলে বর্তমানে উপজেলা বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামার সৃষ্টিসহ ধর্মীয় সম্প্রতি হুমকীর সম্মুখীন হয়ে দাঁড়ায়। পরবর্তীতে গত ২০ জুন বিকাল আনুঃ ৪টার সময় উক্ত আইডির ব্যবহারকারী রাকিব হাসানের সাথে বাদীর গাবতলী তিন মাথা মোড়ে কথা বলতে গেলে,বিবাদী ক্ষিপ্ত হয়ে উশৃংখল ভাবে মারমুখী আচরণ করে এবং দেশের প্রচলিত আইনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে যে,পোষ্টটির স্কিন সর্ট সে নিজে ছড়িয়েছে এবং আরো ছড়াবে বললে নানামুখী হুমকি প্রদান করে চলে যায়। তৎপরবর্তীতে উক্ত বাদী আইনগত বিধি ব্যবস্থা আছে গত ২৬ জুন থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।
এবিষয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন এবং জানায়,বিষয়টি তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তির বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর