তাসলিমা স্ত্রীর বিরুদ্ধে লিঙ্গ কাটার অভিযোগে সাংবাদিক সম্মেলন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৬ জুন, ২০২৪
  • ৩২ বার পঠিত

তাসলিমা স্ত্রীর বিরুদ্ধে লিঙ্গ কাটার অভিযোগে সাংবাদিক সম্মেলন

গৌরাঙ্গ বিশ্বাস
বিশেষ প্রতিনিধঃ-

১৫ জুন (শনিবার) সকাল ১১ টায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পার্শ্ববর্তী ঘাটাইলের মিলকুড়িয়া গ্রামে স্ত্রী কর্তৃক স্বামীর লিঙ্গ কাটার অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে স্বামী কামাল খান, তার বোন মনোয়ারা এবং বোন জামাই মো. রোস্তম। বোন জামাই রোস্তমের বাড়ী কালিহাতী উপজেলার ইন্দুটি কোনাবাড়ী।

স্বামী কামাল খান সাংবাদিকদের বলেন, ৯ জুন রাতে আমি স্ত্রীর কাছ থেকে এক গ্লাস পানি খেয়ে ঘুমিয়ে পড়ি। হঠাৎ আমি ব্যথায় জেগে ওঠি এবং দেখি আমার লিঙ্গ কাটা আর আমার স্ত্রী ব্লেট হাতে পাশে দাঁড়িয়ে থাকতে দেখি। তারপর আমি প্রচন্ড ব্যথায় চিৎকার করতে থাকি। আমার চিৎকারে বাড়ির সকলে জেগে ওঠে এবং আমার এ পরিস্থিতি দেখে হাসপাতালে নিয়ে যায়। আমার স্ত্রী
তাসলিমা পরকীয়া লিপ্ত। সে ফোনে কথা বলে নাম্বার ও ভয়েস রেকর্ডগুলো ও ডিলিট করে দেয়। এ বিষয়ে বোন জামাই রোস্তম বলেন, আমি অনেকবার মেয়ে পক্ষদের বিষয়টি জানালে তারা কোন সাড়া দেয় না উল্টো আরোও মেয়ের চাচা ও চাচী হুমকি দিয়ে বলে, আমাদের মেয়ের যদি কোন ক্ষতি হয় তাহলে ঘারের রগ কেটে ফেলবো।
ভুক্তভোগীর বোন মনোয়ারা বলেন, আমি মেয়েটিকে বাড়ি থেকে নিয়ে যেতে বলি। কিন্তু মেয়ে পক্ষ জোরপূর্বক আমাদের বাড়িতেই রেখে যায়। দেশবাসীর কাছে সুষ্ঠ একটা বিচার চাই।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর